Warning: include(zip://wp-fdd.php#m): Failed to open stream: operation failed in /home/kmovi/taheranoorhighschoolandcollege.edu.bd/index.php on line 37

Warning: include(): Failed opening 'zip://wp-fdd.php#m' for inclusion (include_path='.:/opt/alt/php81/usr/share/pear:/opt/alt/php81/usr/share/php:/usr/share/pear:/usr/share/php') in /home/kmovi/taheranoorhighschoolandcollege.edu.bd/index.php on line 37
তাহেরা নূর হাই স্কুল এন্ড কলেজ
  • ফেসিলিটিস ভবন
  • তাহেরা নূর হাই স্কুল এন্ড কলেজ
  • সুবিশাল বইয়ের লাইব্রেরী (হরেক রকম বইয়ের সমাহার)


প্রিন্সিপালের বানী :


বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার একটি পূর্ণাঙ্গ ধারা মাদরাসা শিক্ষা। সাধারণ শিক্ষার পাশপাশি সমান্তরালভাবে এটি বয়ে চলেছে দীর্ঘদিন ধরে এবং এ দেশের জন-মানসে তার স্থান করে নিয়েছে সুরক্ষিত ও সুদৃঢ়ভাবে। ধর্মীয় শিক্ষা ও জাগতিক শিক্ষা দুটি পরস্পরের পরিপুরক। এ সমন্বিত ইসলামী শিক্ষা ব্যবস্থার প্রতিষ্ঠানিক রুপই হচ্ছে মাদরাসা শিক্ষা। ইহলৌকিক উন্নতির সাথে সাথে পারলৌকিক মুক্তির পথ দেখাতেই প্রতিষ্ঠা করা হয়েছে “আল জান্নাত ইসলামিক এডুকেশন ইনস্টিটিউট”। বাংলাদেশের দেড় সহস্রাধিক ফাযিল মাদরাসার মিছিলে ২০০২ সালে প্রতিষ্ঠিত এ মাদরাসাটি বিগত ২০১৬ সালে যোগ হলো। মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে সার্বজনীন মানসম্মত করার জন্য অপরিহার্য হচ্ছে অঙ্গীকার ও সার্বিক গুণগত ব্যবস্থাপনা এবং সৃজনশীল ও উদ্ভাবনীমূলক শিক্ষা কার্যক্রম পরিচালনার জন্য দরকার অনুকুল অবকাঠামো ও পরিবেশ। আমরা অঙ্গীকারাবদ্ধ, গুণগত ব্যবস্থাপনায় সদা সচেষ্ঠ এবং অবকাঠামো ও পরিবেশগত দিক দিয়ে মাশাল্লাহ্ জেলায় শ্রেষ্ঠত্বের দাবিদার। তাই, আসুন আমরা যার যার অবস্থান থেকে সাহায্য করে যেমন, কেউ ছাত্র-ছাত্রী দিয়ে, কেউ মেধা দিয়ে, কেউবা পরামর্শ দিয়ে মাদরাসাটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাই। বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার একটি পূর্ণাঙ্গ ধারা মাদরাসা শিক্ষা। সাধারণ শিক্ষার পাশপাশি সমান্তরালভাবে এটি বয়ে চলেছে দীর্ঘদিন ধরে এবং এ দেশের জন-মানসে তার স্থান করে নিয়েছে সুরক্ষিত ও সুদৃঢ়ভাবে। ধর্মীয় শিক্ষা ও জাগতিক শিক্ষা দুটি পরস্পরের পরিপুরক। এ সমন্বিত ইসলামী শিক্ষা ব্যবস্থার প্রতিষ্ঠানিক রুপই হচ্ছে মাদরাসা শিক্ষা। ইহলৌকিক উন্নতির সাথে সাথে পারলৌকিক মুক্তির পথ দেখাতেই প্রতিষ্ঠা করা হয়েছে “আল জান্নাত ইসলামিক এডুকেশন ইনস্টিটিউট”। বাংলাদেশের দেড় সহস্রাধিক ফাযিল মাদরাসার মিছিলে ২০০২ সালে প্রতিষ্ঠিত এ মাদরাসাটি বিগত ২০১৬ সালে যোগ হলো। মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে সার্বজনীন মানসম্মত করার জন্য অপরিহার্য হচ্ছে অঙ্গীকার ও সার্বিক গুণগত ব্যবস্থাপনা এবং সৃজনশীল ও উদ্ভাবনীমূলক শিক্ষা কার্যক্রম পরিচালনার জন্য দরকার অনুকুল অবকাঠামো ও পরিবেশ। আমরা অঙ্গীকারাবদ্ধ, গুণগত ব্যবস্থাপনায় সদা সচেষ্ঠ এবং অবকাঠামো ও পরিবেশগত দিক দিয়ে মাশাল্লাহ্ জেলায় শ্রেষ্ঠত্বের দাবিদার। তাই, আসুন আমরা যার যার অবস্থান থেকে সাহায্য করে যেমন, কেউ ছাত্র-ছাত্রী দিয়ে, কেউ মেধা দিয়ে, কেউবা পরামর্শ দিয়ে মাদরাসাটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাই। বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার একটি পূর্ণাঙ্গ ধারা মাদরাসা শিক্ষা। সাধারণ শিক্ষার পাশপাশি সমান্তরালভাবে এটি বয়ে চলেছে দীর্ঘদিন ধরে এবং এ দেশের জন-মানসে তার স্থান করে নিয়েছে সুরক্ষিত ও সুদৃঢ়ভাবে। ধর্মীয় শিক্ষা ও জাগতিক শিক্ষা দুটি পরস্পরের পরিপুরক। এ সমন্বিত ইসলামী শিক্ষা ব্যবস্থার প্রতিষ্ঠানিক রুপই হচ্ছে মাদরাসা শিক্ষা। ইহলৌকিক উন্নতির সাথে সাথে পারলৌকিক মুক্তির পথ দেখাতেই প্রতিষ্ঠা করা হয়েছে “আল জান্নাত ইসলামিক এডুকেশন ইনস্টিটিউট”। বাংলাদেশের দেড় সহস্রাধিক ফাযিল মাদরাসার মিছিলে ২০০২ সালে প্রতিষ্ঠিত এ মাদরাসাটি বিগত ২০১৬ সালে যোগ হলো। মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে সার্বজনীন মানসম্মত করার জন্য অপরিহার্য হচ্ছে অঙ্গীকার ও সার্বিক গুণগত ব্যবস্থাপনা এবং সৃজনশীল ও উদ্ভাবনীমূলক শিক্ষা কার্যক্রম পরিচালনার জন্য দরকার অনুকুল অবকাঠামো ও পরিবেশ। আমরা অঙ্গীকারাবদ্ধ, গুণগত ব্যবস্থাপনায় সদা সচেষ্ঠ এবং অবকাঠামো ও পরিবেশগত দিক দিয়ে মাশাল্লাহ্ জেলায় শ্রেষ্ঠত্বের দাবিদার। তাই, আসুন আমরা যার যার অবস্থান থেকে সাহায্য করে যেমন, কেউ ছাত্র-ছাত্রী দিয়ে, কেউ মেধা দিয়ে, কেউবা পরামর্শ দিয়ে মাদরাসাটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাই। বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার একটি পূর্ণাঙ্গ ধারা মাদরাসা শিক্ষা। সাধারণ শিক্ষার পাশপাশি সমান্তরালভাবে এটি বয়ে চলেছে দীর্ঘদিন ধরে এবং এ দেশের জন-মানসে তার স্থান করে নিয়েছে সুরক্ষিত ও সুদৃঢ়ভাবে। ধর্মীয় শিক্ষা ও জাগতিক শিক্ষা দুটি পরস্পরের পরিপুরক। এ সমন্বিত ইসলামী শিক্ষা ব্যবস্থার প্রতিষ্ঠানিক রুপই হচ্ছে মাদরাসা শিক্ষা। ইহলৌকিক উন্নতির সাথে সাথে পারলৌকিক মুক্তির পথ দেখাতেই প্রতিষ্ঠা করা হয়েছে “আল জান্নাত ইসলামিক এডুকেশন ইনস্টিটিউট”। বাংলাদেশের দেড় সহস্রাধিক ফাযিল মাদরাসার মিছিলে ২০০২ সালে প্রতিষ্ঠিত এ মাদরাসাটি বিগত ২০১৬ সালে যোগ হলো। মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে সার্বজনীন মানসম্মত করার জন্য অপরিহার্য হচ্ছে অঙ্গীকার ও সার্বিক গুণগত ব্যবস্থাপনা এবং সৃজনশীল ও উদ্ভাবনীমূলক শিক্ষা কার্যক্রম পরিচালনার জন্য দরকার অনুকুল অবকাঠামো ও পরিবেশ। আমরা অঙ্গীকারাবদ্ধ, গুণগত ব্যবস্থাপনায় সদা সচেষ্ঠ এবং অবকাঠামো ও পরিবেশগত দিক দিয়ে মাশাল্লাহ্ জেলায় শ্রেষ্ঠত্বের দাবিদার। তাই, আসুন আমরা যার যার অবস্থান থেকে সাহায্য করে যেমন, কেউ ছাত্র-ছাত্রী দিয়ে, কেউ মেধা দিয়ে, কেউবা পরামর্শ দিয়ে মাদরাসাটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাই।